সোমবার, ১৩ মে ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :::
ডেইলি চিরন্তন অনলাইন নিউজ পোর্টালের জন্য সিলেটসহ দেশ বিদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। আগ্রহীরা ইমেইলে যোগাযোগ করুন
শিরোনাম ::
এসএসসির ফল প্রকাশ: কোন বোর্ডে কত পাস দেশে নতুন আরেকটি রাজনৈতিক দলের আত্মপ্রকাশ এসএসসি ও সমমান পরীক্ষার ফল আজ, জানবেন যেভাবে ভ্রমণে যাওয়ার প্রস্তুতি বিদ্যুতের চাহিদা মেটাতে সরকার বহুমুখী ব্যবস্থা নিয়েছে: প্রধানমন্ত্রী শিগগিরই ফিলিস্তিনকে স্বীকৃতি দিচ্ছে ইউরোপের যেসব দেশ চিরন্তনের ২২ তম প্রতিষ্ঠা বার্ষিকীর ২দিন ব্যাপি অনুষ্টান সম্পন্ন ২২ এ “চিরন্তন”-মোঃ ইকবাল হোসেন (আফাজ) আগামী ৮ মে ১৪১ উপজেলায় সাধারণ ছুটি ‘টাইটানিক’এর ক্যাপ্টেন স্মিথ আর নেই বাতিঘরের দ্বীপ কুতুবদিয়া বিলুপ্ত হচ্ছে স্মার্টফোন,কিন্তু কেন? ওয়ানডে র‌্যাংকিংয়ে শীর্ষ দশে যারা, বাংলাদেশ কত নম্বরে? ৯ই-মে “চিরন্তন” এর ২২তম প্রতিষ্টাবার্ষিকি আটা কেজি ৮০০ টাকা,একটি রুটি ২৫ টাকা!পাকিস্তানের‘গলার কাঁটা’মূল্যবৃদ্ধি শাকিবের ৩য় বিয়ের খবরের মাঝেই ছেলেকে বিদেশ পাঠাচ্ছেন অপু! টিকটক কি বিক্রি হচ্ছে, সিদ্ধান্ত জানাল কর্তৃপক্ষ যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনপন্থি আন্দোলন, বাইডেন কেন চুপ? মে দিবসে ওয়ার্কার্স পার্টি সিলেটের সমাবেশ অনুষ্ঠিত শনিবার মাধ্যমিক, রবিবার খুলছে প্রাথমিক বিদ্যালয়
হরতাল নয়, বিএনপির বিক্ষোভ

হরতাল নয়, বিএনপির বিক্ষোভ

indexহরতাল নয়, দেশব্যাপী সকল জেলা, উপজেলা, থানা, পৌরসভা ও সকল মহানগরের থানায় থানায় বিক্ষোভ মিছিল কর্মসূচি ঘোষণা করেছে বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোট। আজ শনিবার বিকেলে বিএনপির যুগ্ম-মহাসচিব বরকত উল্লাহ বুলু স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কর্মসূচি ঘোষণা করা হয়।
বিবৃতিতে বলা হয়, আইন শৃঙ্খলা বাহিনীর পরিচয়ে গ্রেফতারের পর বিএনপি’র অন্যতম যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদসহ সারাদেশে বিরোধী দলীয় গুমকৃত নেতা-কর্মীদেরকে সুস্থ ও অক্ষত অবস্থায় তাদের পরিবারের নিকট ফেরত দেয়ার দাবিতে এবং নেতা-কর্মীদের হত্যা ও গণগ্রেফতারের প্রতিবাদে এ কর্মসূচি ঘোষণা করা হলো। জনগণ ভোট দেয়ার সুযোগ পেলে বিএনপি তথা ২০ দলীয় জোটের বিজয় নিশ্চিত বলেও বিবৃতিতে দাবি করা হয়।
খালেদা জিয়ার ৮১ দিনের আন্দোলন ব্যর্থ হয়েছে, দেশের বিবেকবান মানুষ কীভাবে বিএনপিকে ভোট দেয়? গত শুক্রবার কৃষিবিদ ইনস্টিটিউটে আওয়ামী লীগের এক অনুষ্ঠানে পধানমন্ত্রীর দেয়া এমন বক্তব্যের জবাবে বিবৃতিতে বলা হয়, দলীয় লোকদের দিয়ে সাজানো আইনশৃঙ্খলা বাহিনীর ওপর নির্ভরতা ছেড়ে জনগণের কাতারে দাঁড়ান, দেখতে পাবেন ৮১ দিনের আন্দোলন সফল না বিফল।
এদিকে, বিএনপির যুগ্ম মহাসচিব বরকত উল্লাহ বুলুর দেয়া বিবৃতিতে অবারোধ কর্মসূচির বিষেয়ে উল্লেখ না থাকলেও পরে বিবৃতিটি পূনরায় আবারো সংশোধন করে দেয়া হয়। প্রথম বিবৃতিটি গণমাধ্যমে পাঠানো হয় বিকাল ৩টা ৫৪ মিনিটে। ওই বিবৃতিতে হরতাল থাকছে না বলা হলেও অবরোধের ব্যাপারে কিছু বলা হয়নি। শুধু রোববারের বিক্ষোভ মিছিলের কথা বলা হয়েছে। পরে বিকাল ৫টা ২৪ মিনিটে পাঠানো বিবৃতিতে বলা হয় অবরোধ থাকবে, পাশাপাশি রোববার বিক্ষোভ কর্মসূচিও পালন করা হবে।

সংবাদটি ভালো লাগলে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

May 2024
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  



© All rights reserved © dailychironton.com
Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo